শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় সিএনজির নারীসহ ৩ যাত্রী নিহত, আহত ৫

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় সিএনজির নারীসহ ৩ যাত্রী নিহত, আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি তিন যাত্রী রফিকুল ইসলাম (৪০) ও মিজানুর রহমান(৩৫) ও মুন্নি বেগম (৪৫) নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা আরও ৫ যাত্রী আহত হয়।

নিহত দুই ব্যক্তিরা হলেন,রফিকুল ইসলাম (৪০) পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে। অপর জন মিজানুর রহমান(৩৫) একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে। মুন্নি বেগম(৪৫) তিনি,রংপুর দর্শনা মোড়ের সুত্রাপুর গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২জুন) রাত ১১টায় উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম সৃতি কলম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রংপুর থেকে
একটি সিএনজি পাটগ্রাম উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম সৃতি কলম নামক স্থানে একটি মালবাহী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায় সিএনজি । এসময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আনার পথে একজনের মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা নারীসহ ৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি বেগম নামে যাত্রী মারা যান।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এক যাত্রী ও অপর এক যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT